Thursday, August 1, 2019

অফিসের বস তার সুন্দরী সেক্রেটারি।

অফিসের বস তার সুন্দরী সেক্রেটারি ফারিয়াকে ডেকে বলল, আমি এক সপ্তাহের জন্য অফিস ট্যুরে থাইল্যান্ড যাচ্ছি। যাবে নাকি আমার সাথে? লেটস এনজয়।

Funny photos - Easy tips for life


.অফিসের বস তার সুন্দরী সেক্রেটারি ফারিয়াকে ডেকে বলল, আমি এক সপ্তাহের জন্য অফিস ট্যুরে থাইল্যান্ড যাচ্ছি। যাবে নাকি আমার সাথে? লেটস এনজয়।
ফারিয়া তার স্বামী সোহেলকে ফোনে বলল, সোহেল আমি এক সপ্তাহের জন্য অফিসের কাজে থাইল্যান্ড যাচ্ছি, তুমি কোনো দুষ্টামি করো না কিন্তু, ভালো ভাবে থেকো !
.
সোহেল তার গার্লফ্রেন্ড সামিয়াকে ফোন করে বলল, আমার স্ত্রী দেশের বাইরে যাচ্ছে, বাসা খালি। তুমি এক সপ্তাহের জন্য চলে এসো। লেটস এনজয়!
.
সামিয়া তার ছাত্র রনিকে ফোন করে বলল, শোনো আমি এক সপ্তাহ পারিবারিক কাজে ভয়াবহ ব্যস্ত থাকব, তোমার এই সপ্তাহ ছুটি। তুমি এনজয় কর!
.
রনি তার বাবাকে ফোন করে বলল, ‌'বাবা, কাল থেকে আমার প্রাইভেট সাতদিনের জন্য বন্ধ। তুমি এই সাতদিন কোথাও যেতে পারবে না, তোমার সাথে অনেক মজা করব!' লেটস এনজয়!
.
ছেলের ফোন পেয়ে বাবা অফিসের সেক্রেটারিকে বলল, ‌'ফারিয়া, আমার অন্য আর একটা জরুরি কাজ পড়ে গেছে। এই সপ্তাহে থাইল্যান্ড যাওয়া হচ্ছে না। ট্রিপটা ক্যানসেল করতে হচ্ছে।'
.
ফারিয়া তার স্বামী সোহেলকে ফোনে বলল, শোনো আমার যাওয়া হচ্ছে না। ট্যুর ক্যানসেল হয়ে গেছে। তোমাকে একা একা থাকতে হবে না। আমি আছি পাশে। লেটস এনজয়!
.
সোহেল তার গার্লফ্রেন্ড সামিয়াকে সঙ্গে সঙ্গে ফোন করে বলল, এই শুনো, আমার স্ত্রী কোথাও যাচ্ছে না তাই তোমার আর কষ্ট করে আসতে হবে না!
তাই শুনে সামিয়া তার ছাত্র রনিকে ফোন করে বলল, আমার পারিবারিক যে কাজটা ছিল সেটা মিটে গেছে। তুমি কাল সকাল থেকে যথারীতি পড়তে আসবে।
.
রনি সঙ্গে সঙ্গে তার বাবাকে ফোন করে বলল, 'বাবা আমি এই সপ্তাহে আর ফ্রি হতে পারলাম না। কারণ প্রাইভেট ম্যাডাম একটু আগে যেতে বলেছে। সামনে পরীক্ষা, অনেক পড়তে হবে!'
.
সঙ্গে সঙ্গে পার্থর বাবা ফারিয়াকে ফোন করে বলল, 'শোনো, আমার যে অন্য আরেকটা ইমপোর্টেন্ট কাজ ছিল সেটা তোমার জন্য ক্যানসেল করেছি, চল কালই থাইল্যান্ড যাব। ব্যাগট্যাগ গুছিয়ে ফেল। লেটস এনজয়!'
সঙ্গে সঙ্গে ফারিয়া আবার ফোন দিল সোহেলকে। সোহেল দিল সামিয়াকে। সামিয়া দিল রনিকে...আর এভাবেই তারা এনজয়-এর পরিকল্পনা করতে করতে বসবাস করিতে লাগিলো।


এই গল্প সম্পূর্ণ কাল্পনিক,হাসি ও মজার গল্প,কাওকে ব্যাক্তিগত আঘাত করা বা কোন অসৎ উদ্দেশ্য নেই।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.